Homeসংবাদ বিজ্ঞপ্তিলন্ডনে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ২০১৫

লন্ডনে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ২০১৫

আগামী ২৪,২৫ ও ২৬ অক্টোবর লন্ডন শহরের প্রাণকেন্দ্রে লন্ডন মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে লন্ডন ইসলামী বইমেলা ও সীরাত এক্সিবিশান। তৃতীয় বারের মতো এই মেলা আয়োজন করতে যাচ্ছে আল কোরআন একাডেমী লন্ডন।

এই মেলায় প্রতি বছরের ন্যায় এবারো ইসলামী বইয়ের প্রাধান্য থাকবে। বাংলাদেশ ও ভারত থেকে প্রকাশিত ইসলামী কিতাব ছাড়াও এতে থাকবে বিশ্ববিখ্যাত ইসলামী গ্রন্থের সমাহার। লন্ডন শহরের স্বনামধন্য ইসলামী পুস্তক প্রকাশকগণ তাদের পসরা সাজাবেন তিনদিন ব্যাপী। এবারে মেলার বাড়তি আকর্ষণ হিসেবে থাকবে সীরাত এক্সিবিশন। এই প্রদর্শনীতে বিভিন্ন তথ্য চিত্র ও গবেষণার আলোকে প্রিয়নবী (সঃ) সমগ্র জীবন তুলে ধরা হবে। দেয়ালচিত্র, সীরাত সাহিত্য প্রদর্শনী, ডকুমেন্টারি ও আলোকচিত্রের মাধ্যমে। এ ধরনের আয়োজন প্রথমবারের মতো দেখতে পাবে লন্ডনবাসী। আগামী ২৪,২৫ ও ২৬ অক্টোবর চলবে লন্ডন ইসলামী বইমেলা ও সীরাত এক্সিবিশন

লন্ডনের ঐতিহ্যবাহী লন্ডন মুসলিম সেন্টারে, মেলা চলবে প্রতিদিন সকাল ১০:০০টা – সন্ধ্যা ৭:০০টা পর্যন্ত । আশা করা যাচ্ছে প্রতিবছরের মতো এবারো ব্যাপক লোকসমাগম হবে এই মেলায়। বিশেষ করে বাংলাভাষী ও বাংলাদেশী মুসলিমদের এক অভূতপূর্ব মিলন মেলায় পরিণত হয় পুরো বইমেলা প্রাঙ্গণ।

এদিকে  মেলায় আগত অতিথিদেরকে রাসুল (সঃ) জীবনের বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করার জন্যে স্বেচ্ছাসেবক চেয়ে ফেইসবুকে বিজ্ঞাপন দিয়েছে আল কোরআন একাডেমী লন্ডন। প্রয়োজন। আপনি আগ্রহী হলে ফেইসবুক  ইনবক্সে অথবা ফোনে যোগাযোগ করতে বলা হয়েছে প্রবাসী বাংলাদেশী ছাত্রদের। ফোন- ০২০৭৬৫০৮৭৭০।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular