Homeসংবাদ বিজ্ঞপ্তিপায়ে হেঁটে দেশদেখা সফল হওয়ায় জাহাঙ্গীর আলম শোভনকে সম্মাননা

পায়ে হেঁটে দেশদেখা সফল হওয়ায় জাহাঙ্গীর আলম শোভনকে সম্মাননা

পায়ে হেঁটে তেঁতুলিয়া থেকে টেকনাফ সফর সফল হওয়ায় অনলাইন লেখক ও সমাজকর্মী জাহাঙ্গীর আলম শোভনকে সম্মাননা জানানো হয়েছে। ই কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর একটি মিটআপে গত শুক্রবার ৬ মে আগারগাঁও এর একটি রেস্টুরেন্টে এই সম্মাননা দেয়া হয়। ই ক্যাব, দিনরাত্রি ডট কম, কিনলে ডট কম ও ইকমভয়েস যৌথভাবে এই সম্মাননা প্রদান করে। গত ১২ ফেব্রুয়ারি থেকে ১৯ মার্চ পর্যন্ত তিনি পায়ে হেঁটে ১১৭৬ কিলোমিটার পথ পাড়ি দিয়ে বাংলাবান্ধা থেকে শাহপরীর দ্বীপ এবং পরে সেন্টমার্টিন পৌঁছেন। দেশদেখা শিরোনামে দেখবো বাংলাদেশ গড়বো বাংলাদেশ শিরোনামে তিনি এই কাজ সম্পন্ন করেন। ১১৭৬ কিলোমিটার পায়ে হেঁটে পাড়ি দেয়া বাংলাদেশের জাতীয় পর্যায়ে এটা একটা রেকর্ড।

Shovon Desh Dekha
অনুষ্ঠানে ই ক্যাবের প্রেসিডেন্ট রাজীব আহমেদ, দিনরাত্রি ডট কম এর সিইও শাহাব উদ্দীন শিপন, কিনলে ডট কম এর এমডি সোহেল মৃধা ও ইকমভয়েস এর সম্পাদক জনাব আফজাল হোসেন উপস্থিত ছিলেন।

শোভন বলেন, মানুষের  জন্য কাজ করলে সেটার প্রতিফল একদিন না একদিন পাওয়া যাবে। তবে আমি কোনোকিছুর প্রত্যাশায় এই কর্মসূচী গ্রহণ করিনি। এ ধরনের সামাজিক কাজ করে আমি আনন্দ পাই সেজন্যই আমি এই কাজ হাতে নিয়েছি।

ecomvoice-meadia-partner-deshdekha
এই দীর্ঘ সফর বিভিন্নভাবে ই-ক্যাবের সদস্য প্রতিষ্ঠানগুলো সহযোগিতা করায় এবং ই ক্যাবের সকল সদস্য তার জন্য শুভকামনা জানায় সেজন্য শোভন সকলকে ধন্যবাদ জানান। তিনি বাংলাদেশ পর্যটন কর্পোরেশন ও ইভেন্ট এর স্পন্সর টুর ডট কম ডট বিডিএর সিইওি লায়ন মোহাম্মদ ইমরানকে ধন্যবাদ জানান।

এই অন্যরকম কাজে ডকুমেন্টারি ট্র্যাকিং সার্ভিস দিয়েছে দিনরাত্রি ডটকম , বাংলাদেশ পর্যটন কর্পোরেশন রয়েছে তার সহযোগী হিসেবে। এছাড়া টেকনিক্যাল পার্টনার ইউনিকো সল্যুশন নামে একটি কোম্পানি, ফটোগ্রাফি পার্টনার রয়েছে ফোকাস ফ্রেম, লজিস্টিক পার্টনার বড়ভাই ডট কম, ওয়ালেটমিক্স ও কিনলে ডট কম।

দৈনিক ইত্তেফাক রয়েছে মিডিয়া পার্টনার হিসেবে এছাড়া রেডিও ফূর্তি, বাংলামেইল২৪ডটকম, ভ্রমণবিষয়ক পত্রিকা বাংলাদেশ মনিটর, ঢাকা রিপোর্ট, ইকমভয়েস, ডিজিটাল সময়, দি বাংলাদেশ ট্রাভেল, ঢাকা বিডি, ই পত্রিকা চ্যানেল আগামী ও বাংলাদেশ দর্পণ ২৪ ডট কম তার সফরের বিবরণী প্রকাশ করছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular