Homeদেশের ই-কমার্সজলিয়ারা অনলাইন শপ

জলিয়ারা অনলাইন শপ

জলিয়ারা মূলত একটা টিশার্ট ব্র্যান্ড এবং অনলাইন শপিং সাইট। যেখানে ক্রেতাগণ তাদের পছন্দের টিশার্ট অনলাইনে অর্ডার করে হোম ডেলিভারিতে পেয়ে থাকেন। জলিয়ারার টিশার্ট এর ডিজাইন ইউনিক আকর্ষণীয় এবং অবশ্যই কোয়ালিটিতে বাজারের সেরা।

জলিয়ারার অনানুষ্ঠানিক যাত্রা শুরু হয় ২০১৬ সালের ২১ ফেব্রুয়ারিতে। দেশের প্রায় ২৪ টি জেলায় তাদের সার্ভিস চলে গেছে। টিশার্ট এর হোম ডেলিভারি সার্ভিস শুরুতে ঢাকায় থাকলেও এখন অগ্রিম মূল্য পরিশোধ করে ঢাকার বাহিরের ক্রেতারাও কিনতে পারছেন। জলিয়ারায় আছে ফানি, ভিন্টেজ, ক্লাসিক, সলিড সহ আরও অনেক বাহারি ডিজাইনের টিশার্ট। অনলাইনে টিশার্ট বিক্রি ছাড়াও, অর্ডার নিয়ে বিভিন্ন ইভেন্ট -এর টিশার্ট এবং পোলো শার্ট করে থাকে। দেশের বাইরের বিভিন্ন অর্গানাইজেশন টিশার্ট করে নিয়ে যাচ্ছে তাদের দেশে।

জলিয়ারায় অর্ডার দিয়ে টিশার্ট করাতে হলে তাদের এই sales@joliara.com ইমেইলে যোগাযোগ করতে হবে অথবা ০১৭১০৯৬০০৩০ এই নাম্বারে ফোন করে এপয়েন্টমেন্ট নেওয়া যাবে। যেসব দেশে জলিয়ারা টিশার্ট পাঠিয়েছে তা হল যুক্তরাষ্ট্র এবং শ্রীলঙ্কা। তো অনলাইনে উন্নত এবং আধুনিক ডিজাইনের টিশার্ট কিনতে এখনই ভিজিট করুন www.joliara.com এই ঠিকানায়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular