Homeদেশের ই-কমার্সBranoo.com এবং kangaroo Footwear এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

Branoo.com এবং kangaroo Footwear এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডট কম (branoo.com) এবং বাংলাদেশের অন্যতম জুতা ও স্যান্ডেল উৎপাদনকারী এবং সরবরাহকারী প্রতিষ্ঠান কেঙ্গারু (kangaroo Footwear) এর মধ্যে একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির ফলে বাংলাদেশের অন্যতম জুতা ও স্যান্ডেল উৎপাদনকারী এবং সরবরাহকারী প্রতিষ্ঠান ক্যাঙ্গারু (kangaroo Footwear) পণ্য এখন পাওয়া যাবে branoo.com সাইটে। গ্রাহকরা branoo.com সাইটে গিয়ে অনলাইনে ক্যাঙ্গারুর (kangaroo Footwear) জুতা ও স্যান্ডেল কিনতে পারবে।

Branoo.com এর হেড অফ অপারেশন সাগর দে এবং ক্যাঙ্গারুর (kangaroo) চেয়ারম্যান মোহাম্মাদ রফিক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন। আর তাই এখন থেকে কোন ধরণের ঝামেলা ছাড়াই Branoo.com এর অনলাইন শপিংমলের প্রতিটি গ্রাহক ক্যাঙ্গারু (kangaroo) এর যে কোন ধরণের পণ্য কিনতে পারবেন। এই চুক্তির মাধ্যমে দু-পক্ষই খুবই আশাবাদী যে গ্রাহকরা অনেক বেশী উপকৃত হবেন।

এই মুহূর্তে Branoo মানেই অনলাইনে পণ্য কেনার নির্ভরযোগ্য একটি নাম। ট্র্যাফিক জ্যামের কারণে এখন অনেকেই শপিং মলে গিয়ে শপিং করতে এত বেশি আরামদায়ক বোধ করেন না। আর স্বভাবতই তাদের জন্য Branoo.com হতে পারে প্রিয় শপিং মল। ব্র্যানো হোক অনলাইনে কেনাকাটায় বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, ছোট, বড় সবার কাছে প্রিয় একটি নাম- এমনটি কোম্পানিটির প্রত্যাশা।

মূলত ব্র্যানো ডট কমে যে সকল পণ্য পাবেন তার মধ্যে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডের কসমেটিকস, পারফিউম, জুয়েলারী, দেশি বিদেশি কাপড়-চোপড়সহ হাজারো বইয়ের সমাহার। এছাড়াও রয়েছে বাচ্চাদের জন্য বিভিন্ন প্রকার ক্রিম, বেবি লোশন, বেবি পাউডারসহ আরও অনেক কিছু। আর এখন তাদের ক্রেতা সাধারনের কথা মাথায় রেখে নতুন করে যোগ করতে চলেছে জুতা ও স্যান্ডেল।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular