Homeওয়েবসাইট রিভিউnshut.com এক অন্য ধারার ইকমার্স সাইট

nshut.com এক অন্য ধারার ইকমার্স সাইট

ই-কমার্স, ঠিক এই মুহুর্তে বাংলাদেশে সবচেয়ে আলোচিত শব্দগুলোর একটি। প্রতিনিয়তই বাড়ছে অনলাইন ব্যবসায়ের প্রতি মানুষের আগ্রহ। ক্রেতারা যেমন ধীরে ধীরে অভ্যস্ত হয়ে উঠছেন অনলাইন কেন্দ্রিক কেনাকাটায়, তেমনি প্রতিনিয়ত বাড়ছে ই-কমার্স উদ্যোগের পরিধি।

ই-কমার্স কেন্দ্রিক ব্যবসায়ের পরিধি বাড়ার সাথে সাথে তা জন্ম দিচ্ছে এক অন্যরকম চ্যালেঞ্জের। একদিকে ক্রেতারা যেমন সব ই-কমার্স সাইট সম্পর্কে জানেন না বা জানতে পারছেন না, তেমনি অন্য দিকে ক্ষুদ্র বা মাঝারী ই-কমার্স ব্যবসায়ীরাও প্রচারণার প্রতিযোগিতায় প্রতিনিয়ত হেরে যাচ্ছেন বড় পুঁজির কাছে।

এই সমস্যার সমাধান কিভাবে করা যায় সেটা নিয়ে এন এস হাট ( nshut.com ) টীম কাজ করছে দীর্ঘদিন ধরে। আমরা আমাদের গবেষণায় দেখেছি অনেক ক্রেতাই জানেন না কোন পণ্যটি কোন সাইটে পাওয়া যায়। সেই সাইটটি নির্ভরযোগ্য কি না। এসব তথ্য না জানার কারণে ব্যবসায়িক পপ্রচারণা বা পরিচিত জনদের কাছ থেকে শুনেই সিদ্ধান্ত নেন কোন পণ্যটি কোন সাইট থেকে কিনবেন। ফলে যাদের প্রোমোশনের জন্য বড় বাজেট থাকে বা যারা খুব বড় মাত্রায় প্রচারণা চালাতে পারেন তারাই ভালো পরিমাণ পণ্য বিক্রয় করতে পারেন আর ক্ষুদ্র বা মাঝারী ই-কমার্স ব্যবসায়ীরা ভোগেন বিক্রয় মন্দায়।

এই চিত্রকে বদলে দিতে এন এস হাট ( nshut.com ) উদ্যোগ নিয়েছে বাংলাদেশের সর্ব প্রথম ওয়েব ভিত্তিক ই-কমার্স ডিরেক্টরি তৈরির। যেখানে পাওয়া যাবে বাংলাদেশের সকল ই-কমার্স ওয়েবসাইটের পণ্য-শ্রেণী ভিত্তিক তালিকা, সংশ্লিষ্ট সাইটগুলোর বিবরণ, যোগাযোগের ঠিকানা, ওয়েবসাইটের ঠিকানা, ক্রেতাদের মতামত, অনলাইন চ্যাট সার্ভিস … এবং সেই সাথে থাকছে আরো অনেক অনেক চমক।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular