Homeসংবাদ বিজ্ঞপ্তিঅঁজনিকা’র ঈদ ফ্যাশন ফেস্টিভাল ২০১৫

অঁজনিকা’র ঈদ ফ্যাশন ফেস্টিভাল ২০১৫

অন্যান্য মুসলিম প্রধান দেশের মতো বাংলাদেশেও সবসময়ই পবিত্র ঈদ-উল-আযহা সর্ববৃহৎ উৎসবগুলোর মধ্যে একটি। সমাজের সকল শ্রেণী পেশার মানুষেরই এই ঈদ’কে ঘিরে থাকে এক বিশাল উৎসব পরিকল্পনা। কোরবানির পশু কেনার আয়োজনের পাশাপাশি থাকে নিজেদের সাজসজ্জার তোরজোড়। উৎসবকে সামনে রেখে প্রতিটা ঘরেই নতুন কিছু কেনাকটার চাহিদা থাকে তুঙ্গে। সামর্থ্য অনুযায়ী সবাই চায় ঈদে নতুন কিছু কিনতে, নতুনভাবে সাজতে।

কেনাকাটার এই মহাযজ্ঞে দেশের ই-কমার্স প্রতিষ্ঠানগুলো এবার অন্যতম এক অংশীদার। সংশ্লিষ্টরা মনে করছেন বিগত যেকোন সময়ের তুলনায় এবার ঈদে অনলাইনে কেনা কাটা বাড়বে উল্লেখযোগ্য হারে। তাই সর্বোচ্চ সংখ্যক ক্রেতা টানতে অনেকেই দিচ্ছে ঈদ ছাড়। বিভিন্ন স্থানে বসছে ঈদ মেলা। ঢাকার দৃক গ্যালারীতে বসছে এরকমই একটি মেলা।

আরও পড়ুনঃ নারী উদ্যোক্তাদের পণ্য নিয়ে অনুষ্ঠিত হচ্ছে দুদিন ব্যাপী ঈদমেলা

প্রসঙ্গক্রমে কথা হলো তরুণ উদ্যোক্তা মোঃ মৌলুদ হোসেন এর সাথে। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে তার প্রতিষ্ঠান অঁজনিকা নিয়ে আসছে ফ্যাশন সচেতনদের জন্য বিভিন্ন পণ্যের সমাহার। কথা প্রসঙ্গে তিনি জানলেন, “পবিত্র ঈদকে সামনে রেখে এবং সবার পছন্দের কথা বিবেচনা করে ojonika.com এর এবারের ঈদ আয়োজন আশা করি সবার ভালো লাগবে। অঁজনিকা’র এই ঈদ আয়োজন দৃক গ্যলারীর পাশাপাশি অনলাইনেও (ojonika.com) পাওয়া যাবে।’’

আগামী ১৯শে সেপ্টেম্বর থেকে ২২শে সেপ্টেম্বর পর্যন্ত দৃক গ্যলারীর ২য় তলায় অঁজনিকার স্টলে পাওয়া সবাইকে আমন্ত্রণ জানানো হয় উক্ত প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular