Homeহট অফারঅজঁনিকা.কম থেকে বৈশাখী কেনাকাটায় ফ্রী হোম- ডেলিভারি

অজঁনিকা.কম থেকে বৈশাখী কেনাকাটায় ফ্রী হোম- ডেলিভারি

ঐতিহ্যগত ভাবে বৈশাখে বাংলা নতুন বছরকে বরন করে নেয়া আমাদের সংস্কৃতির অন্যতম প্রধান একটি ধারা। পহেলা বৈশাখ বাংলা সনের প্রথম দিন। এ দিনটি বাংলাদেশে ও পশ্চিমবঙ্গে নববর্ষ হিসেবে পালিত হয়। এটি বাঙালির একটি সর্বজনীন লোকউৎসব। এদিন আনন্দঘন পরিবেশে বরণ করে নেওয়া হয় নতুন বছরকে। কল্যাণ ও নতুন জীবনের প্রতীক হলো নববর্ষ। অতীতের ভুলত্রুটি ও ব্যর্থতার গ্লানি ভুলে নতুন করে সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনায় উদ্‌যাপিত হয় নববর্ষ। আর এই দিনটিকে আনন্দঘন আর স্মরণীয় করে রাখতে উৎসবে সাজে পুরো জাতি, চলে বৈশাখ নিয়ে নানা আয়োজন। ঈদের মতোই বৈশাখেও বসে ফ্যাশনের মেলা। নতুন নতুন অফার আর আয়োজন নিয়ে ব্যবসায়ীরা আসেন ক্রেতাদের সামনে।

ডিজিটাল বাংলাদেশের এই সময়ে আরো অনেক কিছুর মতোই কেনাকাটাও হচ্ছে ডিজিটাল। বৈশাখের এই বিশাল বাজারকে আরো গতিশীল করতে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন শপ অজঁনিকা নিয়ে এলো ক্রেতাদের জন্য দারুন এক সুখবর। সম্প্রতি এক প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত প্রতিষ্টানের পক্ষ থেকে জানানো হয় যে, বাংলা নববর্ষ – ১৪২৩ উপলক্ষে অজঁনিকা.কম থেকে  বৈশাখী আয়োজনের যেকোন কেনাকাটায় থাকছে সারা দেশে ফ্রী হোম-ডেলিভারির সুবিধা। এই অফার আগামী ১২ই এপ্রিল পর্যন্ত কার্যকর থাকবে।

এ প্রসঙ্গে, অজঁনিকা.কম এর ব্যবসা উন্নয়ন বিভাগের কর্মকর্তা মোঃ ওয়ালিউল্লাহ শিশির বলেন, বৈশাখ নিয়ে আমাদের আয়োজনকে ক্রেতাদের জন্য আরো উপভোগ্য করতেই আমাদের এই উদ্যেগ। ডেলিভারি নিয়ে চিন্তিত না হয়ে নিশ্চিন্তে কেনাকাটার সুবিধা, আমাদের সম্মানিত ক্রেতাদের পহেলা বৈশাখের আনন্দকে আরো বাড়িয়ে দিবে বলে আমাদের বিশ্বাস।

অজঁনিকা.কম এর বৈশাখী আয়োজন দেখতে ক্লিক করুন এই লিঙ্কেঃ http://www.ojonika.com/product-category/boishakhi-collection/

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular