Homeসংবাদ বিজ্ঞপ্তিনতুনভাবে যাত্রা শুরু করলো ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান ojonika.com

নতুনভাবে যাত্রা শুরু করলো ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান ojonika.com

নতুন বছরে নতুনভাবে যাত্রা শুরু করলো ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান ojonika.com – অঁজনিকা। গত বছরের শেষের দিকে হ্যাকের মুখোমুখি হয় বাংলাদেশের অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান অঁজনিকা। প্রতিষ্ঠানের একটি বিশ্বস্ত সূত্র হতে জানা যায়, ২০১৫ সালের ডিসেম্বর মাসের শেষের দিকে এই প্রতিষ্ঠানের ওয়েবসাইট Denial of Service Attack এর সম্মুখীন হয়, যাতে করে বেশ কিছুদিন ক্রেতারা এর ওয়েবসাইটটি ভিজিট করতে পারেননি। তবে নতুন বছরে নতুন ওয়েবসাইটের পাশাপাশি ভিন্ন রকম কিছু functionality ও সাইটে যোগ করা হয়, যার মাধ্যমে এখন ক্রেতারা আগের চেয়ে অনেক বেশী সেবা উপভোগ করতে পারবেন।

ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মৌলুদ হোসেন জানান, এই সমস্যার কারণে গত কিছুদিন এর ক্রেতা সাধারণ এই সাইট থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে বাধার সম্মুখীন হন এবং এই সময়ে প্রতিষ্ঠানটি শুধুমাত্র ফেসবুকের মাধ্যমে তাদের কার্যক্রম পরিচালনা করে। তবে তিনি জানান, নতুন বছরে আরো বড়ো পরিসরে ব্যবসা পরিচালনার পরিকল্পনা গ্রহণ করেছে অঁজনিকা। উদাহরণ হিসেবে তিনি বলেন, এখন থেকে প্রতি সপ্তাহে, অঁজনিকা তাদের ৬টি পণ্যকে “Deal of the Week”-এর আওতায় নিয়ে আসবে। প্রতি সপ্তাহে নতুন ৬টি পণ্য ক্রেতারা বাজার মূল্যের চেয়ে কম দামে কিনতে পারবেন।

প্রতিষ্ঠানটির কর্মকর্তা, মোঃ ওয়ালিউল্লাহ (শিশির) জানান আমরা অবশ্য আমাদের ওয়েবসাইট এর উন্নয়ন কার্যক্রম হিসেবে কিছুদিনের মধ্যেই নতুন সাইটের কাজ শুরু করতাম, হ্যাকিং সমস্যা আমাদের কাজকে একটু তরান্বিত করেছে। তিনি জানান, নতুন বছরের ব্যাবসায়িক পরিকল্পনা হিসেবে, অল্প কিছুদিনের মধ্যেই ক্রেতাদের জন্য নতুন নতুন কিছু অফার নিয়ে আসছি। আশা করছি নতুন বছরেও আমাদের ক্রেতারা বিগত বছরগুলোর মতোই আমাদের সাথে থাকবেন এবং অঁজনিকা-কে তাদের সেবা করার সুযোগ করে দিবেন।

অঁজনিকা-এর ওয়েবসাইট দেখতে ভিজিট করুন: www.ojonika.com
ফেসবুকঃ https://www.facebook.com/ojonika/
Google+: https://plus.google.com/+ojonikadotcom
Youtube: https://www.youtube.com/c/ojonikadotcom

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular