Homeসংবাদ বিজ্ঞপ্তিবাংলাদেশে পেইজার আন্তর্জাতিক প্রিপেইড মাস্টারকার্ড উদ্বোধন

বাংলাদেশে পেইজার আন্তর্জাতিক প্রিপেইড মাস্টারকার্ড উদ্বোধন

বাংলাদেশে আন্তর্জাতিক প্রিপেইড মাস্টারকার্ড চালু করেছে পেইজা। অনলাইনে লেনদেন করার জন্য কিংবা ফ্রিল্যান্সার হিসাবে কাজ করার জন্য পেইজা আন্তর্জাতিক প্রিপেইড কার্ড অনলাইন লেনদেন প্রক্রিয়া অনেক সহজ করে দিবে।

পেইজা আন্তর্জাতিক প্রিপেইড মাস্টারকার্ড অন্যান্য প্রিপেইড ডেবিট কার্ডের চেয়ে সাশ্রয়ী মূল্যের, কোন মাসিক বা বাৎসরিক ফী নেই। আপনার পেইজা ই-ওয়ালেট থেকে পেইজা কার্ডে ফান্ড লোড করে যেখানে যেখানে মাস্টার কার্ড ব্যবহার করা যায় প্রায় সবখানেই আপনি এই কার্ড দিয়ে পেমেন্ট করতে পারবেন। আপনার ফেসবুক পেজের প্রমোশন অথবা অ্যাডভারটাইজমেন্টের জন্য পেমেন্ট করা অথবা অনলাইনে কেনাকাটা করা কিংবা  স্থানীয় রেস্টুরেন্ট গুলোতে যেমন – কেএফসি, পিৎজা হাট ইত্যাদিতে বিল পরিশোধ করা এবং স্থানীয় বড় বড় শপিং মল যেমন- আগোরা, আড়ং, স্বপ্ন-তে পেমেন্ট করা অথবা পিওএস (POS) মেশিনে এই কার্ড ব্যবহার করা এই সব কিছুই এখন অনায়াসেই করা যাবে। আন্তর্জাতিক ই-কমার্স অথবা অনলাইন শপিং কোম্পানিগুলো যেমন- অ্যামাজন, ইবে, আলিবাবা, নেটফ্লিক্স ইত্যাদিতেও এই কার্ড ব্যবহার করা যাবে। এমনকি আপনি বাংলাদেশের যেকোনো আন্তর্জাতিক মাস্টারকার্ড সমর্থিত এটিএম বুথ থেকে আপনার ফ্রিল্যান্সিং কাজে উপার্জিত টাকাও অনায়াসেই উত্তোলন করতে পারবেন।

এই প্রি-পেইড কার্ড ব্যবহার 100% নিরাপদ এবং সহজ। আপনি যেখানেই যান আপনি আপনার পেইজা কার্ড-ওয়ালেট থেকে ফান্ড নিয়ে ব্যবহার করতে সক্ষম হবেন। এটা ভ্রমণের সময় যে কোন স্থানে ব্যবহার করতে পারবেন কোন রকম নগদ টাকা সাথে না নিয়েও এবং যেহেতু কার্ডটি হারিয়ে গেলে এটা বাতিল বা পুনরায় উত্তোলন করা যায়, সেহেতু আপনার ফান্ড সবসময় সুরক্ষিত থাকে।

পেইজা বাংলাদেশের প্রধান বিপনন ও বিক্রয় কর্মকর্তা নাফিস ইহতিশাম বলেন, “এই কার্ডের উচ্চ চাহিদা দেখে আমরা আশাবাদী যে, বাংলাদেশী ফ্রীল্যান্সাররা ও অনলাইনে ক্রেতারা পেমেন্টের ক্ষেত্রে এর সুফল ভোগ করবে”।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular