Homeদেশের ই-কমার্সঈদ উপলক্ষে PinWheel এর বিশেষ আয়োজন

ঈদ উপলক্ষে PinWheel এর বিশেষ আয়োজন

ঈদকে সামনে রেখে Pinwheel তাদের পেইজ সাজিয়েছে দারুণ সব পণ্য নিয়ে। মেয়েদের জন্য রয়েছে আকর্ষণীয় ডিজাইনের ইণ্ডিয়ান সালোয়ার কামিজ, থাইল্যান্ডের তৈরি ব্যাগ ও ঘড়ি এবং ছেলেদের জন্য চমৎকার ডিজাইনের সব টি-শার্ট এবং আকর্ষনীয় সব ডিজাইনের পণ্য।

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে Pinwheel খুলনার ক্রেতাদের জন্য নিয়ে এসেছে বিশেষ সুযোগ। পিনহুইল থেকে কেনাকাটা করলেই খুলনাবাসী পেয়ে যাবেন পণ্যের ডেলিভারি। শুধুমাত্র খুলনাবাসীদের জন্য স্পেশাল ডেলিভারির সুযোগ করে দিয়েছে পিনহুইল। পছন্দের পণ্যের মূল্যটুকু পরিশোধ করে পেয়ে যাবেন আপনার পছন্দের পণ্যটি।

ঈদ উপলক্ষে দেশের ক্রেতাদের জন্য থাই এবং ভারতীয় নতুন পণ্য নিয়ে এলো Pinwheel. স্টাইলিশ থাই হ্যান্ডব্যাগ এবং ইন্ডিয়ান ড্রেস নিয়ে অনলাইনে পণ্যের মেলা বসিয়েছে এই পেইজটি। ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের কথা চিন্তা করে Pinwheel সাজিয়েছে তাদের পণ্যের সমাহার। ছেলেদের ক্যাজুয়াল টিশার্ট চাইছেন? পাবেন Pinwheel এ সুন্দর ডিজাইন এবং রঙ্গে নানা সাইজের আকর্ষনীয় সব টি-শার্ট।

সময়ের সাথে তাল মিলিয়ে Pinwheel নিয়ে এসেছে তরুণীদের জন্য আকর্ষনীয় ডিজাইনের সব ইন্ডিয়ান থ্রি পিস। হরেক রকম ডিজাইনের ও হরেক রকম দামের আকর্ষনীয় ডিজাইনের সব থ্রিপিস। ঘরে বসেই পছন্দ করে নিন সুন্দর ডিজাইনের সব থ্রি পিস। আপনি প্রথমে পছন্দের থ্রিপিস পছন্দ করে তাদের ইনবক্স করে দিলেই পেয়ে যাবেন আপনার পছন্দের পোশাকটি।

Pinwheel এ রয়েছে নতুন এবং সুন্দর থাই ব্যাগ যা সরাসরি থাইল্যান্ড থেকে আনা হয়। আধুনিক এবং ফ্যাশনবেল ডিজাইনে নানা রঙ এর ব্যাগ রয়েছে। মানসম্পন্ন এসব পণ্য কিনতে পারেন চোখ বন্ধ করে। এখানে আপনি খুঁজে নিতে পারেন পছন্দের পণ্য।

এছাড়া পিনহুইল এর নতুন সংযোজন হিসেবে এসেছে মেয়েদের স্টাইলিশ এবং আকর্ষনীয় সব ঘড়ি। চমৎকার সব ঘড়ি যা একবার দেখলেই বুঝতে পারবেন আপনার হাতে তা কেমন মানাবে। ঘড়িগুলো এসেছে থাইল্যান্ড থেকে। পণ্যের মান সম্পর্কে ধারণা পাবেন খুব সহজেই।

আপনার পছন্দের পণ্য অর্ডার করলে তা ৩ থেকে ৫ দিনের মধ্যে হাতে পেয়ে যাবেন। বিকাশ বা ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে পণ্যের মূল্য পরিশোধ করতে পারবেন খুব সহজেই। আপনার জীবনকে আরো সহজ ও সুন্দর করে দিতে এসেছে পিনহুইল।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular