Homeদেশের ই-কমার্সওয়েবসাইটের চেহারা পাল্টালো ই কমার্স সাইট রকমারি ডট কম

ওয়েবসাইটের চেহারা পাল্টালো ই কমার্স সাইট রকমারি ডট কম

জনপ্রিয় ই কমার্স সাইট রকমারি ডট কম (www.rokomari.com) ওয়েব সাইটের হোম পেজ সহ বিভিন্ন ডিজাইনে এনেছে ব্যাপক পরিবর্তন।

রকমারি ডট কম এর চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ জানান, সাইট আপগ্রেড করা একটি নিয়মিত বিষয়। তবে এবার একটু বড় পরিসরে করা হল। গ্রাহকদের তথ্যের নিরাপত্তা বৃদ্ধি, মোবাইল ফোন থেকে ব্রাউজ এর জন্য আরও উপযোগী করা, সাইটের পেজ লোডিং সময় কমিয়ে আনা ইত্যাদি বিভিন্ন বিষয় মাথায় রেখে রকমারি ডট কম এর এই নতুন লেআউট করা হয়েছে। আরও কিছু বিষয় যোগ করা হয়েছে যার মাঝে আছেঃ লেখকদের পেজে তাদের ছবি সহ জীবন বৃত্তান্ত যোগ করা, গ্রাহকদের মতামত ও মন্তব্য সরাসরি সাইটে প্রকাশ করা, পছন্দের বই নিয়ে বুক লিস্ট করা ও তা শেয়ার করা, বইয়ের রেটিং দেয়া ও বুক রিভিউ লেখার অপশন আরও সহজ ও কার্যকর করা ইত্যাদি।

rokomari.com-comes-in-a-new-look-2রকমারি ডট কম এর সিইও খায়রুল আনাম রনি বলেন, আগামী আসন্ন অমর একুশে বইমেলা ২০১৬ এর আগে www.rokomari.com ওয়েব সাইট আরও বেশি ইউজার ফ্রেন্ডলি করে তোলার পরিকল্পনা ছিল তাদের উদ্দেশ্য। প্রাথমিক ভাবে তারা সেই পরিকল্পনার বাস্তবায়নে সফল।

দেশের যেকোনো প্রান্ত থেকে সর্বোচ্চ ৫০ টাকা শিপিং চার্জে যেকনো সংখ্যক বই কেনার সুযোগ করে দিচ্ছে রকমারি ডট কম। অনলাইনে www.rokomari.com ভিজিট করে বা মোবাইল থেকে রকমারির কাস্টমার কেয়ার নাম্বার ১৬২৯৭ ডায়াল করে কেনা যাবে বই সহ আরও বিবিধ পন্য।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular