Homeদেশের ই-কমার্সবাজার যখন ঘরে বসে dailybazarbd.com

বাজার যখন ঘরে বসে dailybazarbd.com

অনলাইন কেনা-বেচায় পিছিয়ে নেই চট্রগ্রামও। ঢাকার তুলনায় একটু পিছিয়ে থাকলেও আস্তে আস্তে চট্রগ্রামও এগিয়ে যাচ্ছে। গত কয়েক বছরে বেশ কিছু ই-কমার্স প্রতিষ্ঠান গড়ে উঠেছে এই বন্দর নগরী চট্রগ্রামে।দিন, সপ্তাহ বা মাসের বাজারে প্রিয় ব্র্যান্ডের পণ্য এখন অর্ডার করুন ঘরে বসেই। পণ্য কিনতে বাজারে গিয়ে সময় ব্যয় না করে সেই সময়টা উপভোগ করুন প্রিয়জনের সান্নিধ্যে।

ভিজিট করুন www.dailybazarbd.com এবং অর্ডার করুন। অর্ডারকৃত পণ্য আপনার কাছে পৌঁছে যাবে কয়েক ঘন্টার মধ্যে। এই সেবা প্রাথমিকভাবে চট্রগ্রামের শুধুমাত্র নিদিষ্ট কিছু এলাকার জন্য প্রযোজ্য। ডেইলিবাজারবিডির অন্যতম কর্ণধার জয়নাল আবেদীন বলেন, “সারাদিনের ক্লান্তিকর অফিস শেষে আবার বাজারে যাওয়ার মতো কষ্টের আর কিছু নেই। এই ঝামেলা থেকে মুক্তি পেতে বাজার করুন ডেইলিবাজারবিডি ডট কম থেকে।

তিনি আরও বলেন, আমার অনেকদিনের স্বপ্নের প্রকল্প ডেইলিবাজারবিডি ডট কম ই-কমার্স ভিত্তিক মিনি সুপারশপ। যা শেষ পর্যন্ত গত বছর নভেম্বরে চালু হয়। প্রথম দিকে শুধুমাত্র আবাসিক এলাকার বাসিন্দারা ঘরে বসে পণ্য ক্রয় করার সুবিধা পাচ্ছিল। এই আগস্ট মাস হতে চট্রগ্রামের বিভিন্ন এলাকায় আমরা কুরিয়ারের মাধ্যমে পণ্য ঘরে পৌঁছানোর উদ্যোগ হাতে নিয়েছি। গতকিছু দিন আগে হ্যান্ড কুরিয়ারের সাথে এগ্রিমেন্ট হল ও এর মাধ্যমে আমরা চট্রগ্রামের মেট্রো এলাকা গুলোতে ডেলিভারি করার ব্যাপারে উদ্যোগ হাতে নিয়েছি। এই মাস হতে আমরা চট্রগ্রামের অলংকার, গ্রীন ভিউ, নয়া বাজার, হালিশহর, পাহাড়তলি, দেওয়ানহাট, আগ্রাবাদ, ইপিজেড, লালখান বাজার, জিইসি, খুলশী, আকবর শাহ, মুরাদ পুর, চাঁদগাও, চকবাজার, কোতয়ালি, পাঁচলাইশ, নিউ মার্কেট, সদর ঘাট এলাকার অর্ডার নিচ্ছি। সকাল ৯ টা থেকে বিকাল ৬ টার মধ্যে অর্ডার করলে ৩-৪ ঘন্টার মধ্যে ডেলিভারি করা হবে। আমাদের সর্বনিন্ম অর্ডার ৬০০ টাকা।“

ডেইলিবাজারবিডি তে থাকছে ফোনে অর্ডার, ফেসবুক পেজ অর্ডার ও ওয়েবপোর্টলের মাধ্যমে অর্ডারের ব্যবস্থা
০১৯৭৬-১৩৭১৩৭, www.dailybazarbd.com, https://www.facebook.com/dailybazar

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular