Homeহট অফারচমকপ্রদ সব ডিজাইনের ঘড়ি পাওয়া যাচ্ছে “অফুরন্ত ডট কম” এ

চমকপ্রদ সব ডিজাইনের ঘড়ি পাওয়া যাচ্ছে “অফুরন্ত ডট কম” এ

হাতে একটি স্টাইলিশ ও ভাল ঘড়ি থাকলে কার না মন ভালো থাকে। হাতঘড়ি শুধু প্রয়োজনে নয়, পুরুষ এবং নারীদের শৌখিনতা এবং ফ্যাশণেরও অন্যতম উপাদান। বাজারে মোবাইল ও ফোনের উপস্থিতিতে হাতঘড়ির ব্যবহার কমেছে, তবে সেটা সংখ্যার বিচারে। দাম ও মানের কথা ভাবলে ঘড়ির ব্যবহার এবং চাহিদা কমেতো নাই বরং বেড়েছে। এ সুবাদে হাতের কব্জি হয়ে উঠেছে সামর্থ্য ও শৌখিনতার প্রদর্শন ক্ষেত্র। লক্ষ্য যা-ই হোক না কেন, হাতঘড়ি আদ্যন্ত এক প্রয়োজনের যন্ত্র। দেশি-বিদেশী ও ব্র্যান্ডভিত্তিক ঘড়ি আজকাল সব মার্কেটেই পাওয়া যাচ্ছে কম-বেশী। যারা ব্যস্ততার জন্য সময়ের অভাবে মার্কেটে গিয়ে কেনাকাঁটা করতে পারেন না তাদের জন্য অনলাইন শপই একমাত্র ভরসা। অনলাইনে ঘড়ির বিশাল বাজার থেকে বেছে নিতে পারেন আপনার পছন্দেরটি। তবে অনলাইনে হাত ঘড়ি কেনার আগে কয়েকটি ব্যাপারে অবশ্যই লক্ষ্য রাখতে হবে। যেমন- ঘড়ির মান, আকৃতি, ব্যাটারির পাওয়ার, ঘড়ির ফিতা, পানি নিরোধক কিনা, কালার, ব্র্যান্ড নাম ইত্যাদি।

উপরোক্ত সকল সুবিধা এবং ১০০% মানসম্মত ঘড়ির নিশ্চয়তা নিয়ে ক্রেতাসাধারনের  জন্য এগিয়ে এল দেশের অন্যতম আস্থা-সম্পন্ন অনলাইন শপ “অফুরন্ত ডট কম”। তাদের কালেকশনে রয়েছে পুরুষ ও নারীদের জন্য বিদেশী ব্র্যান্ড সহ স্থানীয় খ্যাতি সম্পন্ন সকল মার্চেন্টের ভাল মানের ঘড়ি সমূহ। যুগোপযোগী ও চলতি ফ্যাশন ধারার প্রায় সব ধরনেরই ভাল ব্র্যান্ডের ঘড়ি সুলভমূল্যে পাওয়া যাচ্ছে “অফুরন্ত ডট কম” এ। তাদের সংগ্রহে রয়েছে লাইটার ওয়াচ, ভিডিও ওয়াচ, স্পোর্টস ওয়াচ, ক্যালেন্ডার ঘড়ি, ব্র্যাসলেট ওয়াচ, লেডিস ক্লথ বেল্ট ওয়াচ, দেয়াল ঘড়ি সহ আরও বিভিন্ন কালারের ও ডিজাইনের ঘড়ি সমূহ।

তাদের এসমস্ত ঘড়ি বেশীর ভাগই বাহির থেকে সরাসরি ইম্পোর্ট করা এবং দেশীয় ভাল মানের ব্র্যান্ড মার্চেন্ট থেকে সংগ্রহ করা। দামের ক্ষেত্রেও অন্যান্য অনলাইন শপ এবং স্থানীয় দোকান সমূহ থেকে অনেকাংশেই সহনশীল।

তাদের রয়েছে নিজস্ব ডেলিভারি টিম, যার ফলে অর্ডার দেওয়ার মাত্র ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে ঢাকার ভিতরে ক্যাশ অন হোম ডেলিভারি এবং বিকাশে পেমেন্ট পাবার পর ৭২ ঘণ্টার মধ্যে ঢাকার বাহিরে বাংলাদেশের অন্যান্য জেলায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পার্সেল পাঠানো হয়।

গ্রাহকেরা তাদের এ সমস্ত ঘড়ি ও ঘড়ির দামদর দেখতে এবং ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে ভিজিট করতে পারেন তাদের ওয়েবসাইট WWW.OFURONTO.COM অথবা ফেকবুক পেইজ https://www.facebook.com/OfurontoBD/ এই ঠিকানায় অথবা ফোনে অর্ডার বা যেকোনো প্রয়োজনে তাদের কাস্টমার সাপোর্টের সাথে যোগাযোগ করতে চাইলে ফোন দিতে পারেন এই নাম্বারে 01971-192242

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular