Homeওয়েবসাইট রিভিউটি-শার্ট নিয়ে অনলাইনে টপ গিয়ার বাংলাদেশ

টি-শার্ট নিয়ে অনলাইনে টপ গিয়ার বাংলাদেশ

হালফ্যাশনের অবিচ্ছেদ্য অংশ টি-শার্ট। আর তরুণরা তো টি-শার্ট ছাড়া একটি দিনও কল্পনা করতে পারে না। কারণ, টি-শার্ট যেমন আরামদায়ক পোশাক তেমনি সাশ্রয়ী। আন্তর্জাতিক মানের বিভিন্ন ডিজাইন ও রঙের টি-শার্ট পড়তে স্বাচ্ছন্দ্যবোধ করে এখনকার তরুণরা। স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্র-ছাত্রীদের পোশাকের পছন্দের তালিকায় টি-শার্টই প্রথম।

ভোক্তা সুবিধার দিক বিবেচনা করে টপ গিয়ার বাংলাদেশ শুরু করল নিজস্ব ই-কমার্স সাইট (www.topgearbangldesh.com) । এখন থেকে ক্রেতারা ঘরে বসেই সব ব্র্যান্ডের টি-শার্ট খুঁজে পাবেন অনলাইনে এবং অর্ডার করে বাংলাদেশের যেকোনো প্রান্তে ডেলিভারি পাবেন নিজের বাড়িতেই। সাইটটি খুবই সরলভাবে উপস্থাপন করা হয়েছে যেন ক্রেতারা সহজে তাদের পছন্দের টি-শার্ট টি খুঁজে পান এবং অর্ডার করতে পারেন।

২০১৩ সালে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটি মাত্র দুই বছরের মাঝে মানসম্পন্ন টি-শার্ট তৈরি করে জায়গা করে নিয়েছে দেশীয় বাজার সহ ক্রেতাদের মনে। এখন বাংলাদেশে সম্পূর্ণ নিজস্ব ডিজাইন ও তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে বিদেশি মানের টি-শার্ট তৈরি করছে দেশীয় ব্র্যান্ড টপ গিয়ার বাংলাদেশ।

শুধুমাত্র টি-শার্ট নিয়ে শুরু করা এবং সম্পূর্ণ দেশীয় উদ্যোগে প্রতিষ্ঠিত এই ই-কমার্স প্রতিষ্ঠানের ব্যাপারে জানতে চাইলে প্রতিষ্ঠানের দুই কর্ণধার মোঃ আতিক এবং আবু রুশদ মোহাম্মদ সাদিক বলেন, ‘বর্তমানে তরুণরা টি-শার্টকে তাদের পছন্দের পোশাক হিসেবে বেশি প্রাধান্য দিয়ে থাকে। সুতরাং আমাদের লক্ষ্যই হল তরুণদের পছন্দ অনুযায়ী আধুনিক ও মনকাড়া সব পণ্য ডিজাইন করা। আর অনলাইনে টুকিটাকি কেনাকাটা করে অভিজ্ঞতা অর্জন করাও ক্রেতার লক্ষ্য থাকে। তাই আমরা ক্রেতাকে স্বল্পমূল্যের পণ্য হিসেবে টি-শার্ট অফার করছি যেন তারা অনলাইনে কেনাকাটায় অভ্যস্ত হতে পারেন। আমাদের পণ্যেও জনপ্রিয়তার ধারাবাহিকতায় কারণেই আমরা আশা করি অচিরেই এই প্রতিষ্ঠান অনলাইনে সমানভাবে জনপ্রিয়তা পাবে। আমরা বাংলাদেশী ক্রেতার চাহিদা জানি। সেদিকটা চিন্তা করে সমসময় আমরা আমাদের ডিজাইনে নতুনত্ব আনার চেষ্টা করি এবং কত সহজে ও সহজলভ্য মূল্যে তা ক্রেতার নিকট পৌঁছানো যায় তা নিয়ে আমরা সর্বদা সচেষ্ট।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular