Homeওয়েবসাইট রিভিউটুনিবিবি ডট কম নিয়ে এলো আন্তর্জাতিক ব্যান্ডের পণ্য

টুনিবিবি ডট কম নিয়ে এলো আন্তর্জাতিক ব্যান্ডের পণ্য

বাংলাদেশের সৌখিন ক্রেতাদের জন্য আন্তর্জাতিক ব্রান্ডের সব লাইফস্টাইল প্রোডাক্টস নিয়ে বাজারে এলো tunibibi.com. কর্পোরেট পার্সন, ফ্যাশন সচেতন তরুণ তরুণীদের কথা বিবেচনা করে অনলাইনে বিদেশী আন্তর্জাতিকমানের সব ব্রান্ডের পণ্যে পসরা সাজিয়েছে এই ই কমার্স শপ। বিশেষ করে ঢাকা শহরের যানজট ও ব্যস্ত নাগরিক জীবনের কথা মাথায় রেখে মান-সচেতন ভোক্তাদের জন্য টুনিবিবির এই প্রয়াস।

Tunibibi.com. এ রয়েছে নানা রংবেরং এর ডিজাইন ও মাধ্যমে কাজ করা বাহারি সব জুয়েলারি। এসব জুয়েলারি মেকিং এবং সিলেকশন দুটোর জন্যই আপনি হয়তো উদ্যোক্তাকে ধন্যবাদ জানাবেন। কারণ এগুলো আপনার রুচি ও পছন্দের সাথে যেমন মানানসই, তেমনি সময়ের সাথে বেশ উপযোগী বলে মনে হয়। আর মান সম্পর্কে আপনাকে নিশ্চয়তা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

সময়ের সাথে তাল মিলিয়ে tunibibi.com নিবেদন করছে পুরুষ ও মহিলাদের হরেক দামের ও ডিজাইনের সব ঘড়ি। ঘড়ি পছন্দ করতে গিয়ে যারা শপে গিয়ে গলদঘর্ম হন, তাদের চিন্তাভাবনা অনেকটাই কমে যাবে। কারণ tunibibi.com আপনার প্রথম পছন্দের কাজটা শেষ করে দিয়েছে সব নির্বাচিত ডিজাইনের ঘড়ি নিয়ে এসে। আপনার কাজ হলো চূড়ান্ত সিদ্ধান্তটা নেয়া।

নতুন ও আন্তর্জাতিকমানের বিউটি প্রোডাক্টস রয়েছে টুনিবিবির Makeup & Skin Care সেকশানে। মানসম্পন্ন এসব পণ্য কিনতে পারেন চোখ বন্ধ করে। এখানে আপনি খুঁজে নিতে পারেন পছন্দের পণ্য। আর যদি অর্ডার করেন তাতেও ১০ থেকে ১৫ দিনের মধ্যে পণ্য সংগ্রহ করে দেয়ার দায়িত্ব নিয়েছে টুনিবিবি.কম।

মেয়েদের জন্য রয়েছে তাদের পোশাকের দুনিয়া। ওমেনস ক্লথিং থেকে আজই বেছে নিন আপনার পছন্দের সেরা পোশাকটি। ফ্যাশনবল সব ধরনের সংস্কৃতির সাথে মেলবন্ধন দেখতে পাবেন। এখানকার পোশাক সিলেকশনে। ওয়েস্টার্ন, ভারতীয়, দেশী এমনকি ফিউশন টাইপের নানা  পোশাকের সমাহার tunibibi.com. রয়েছে ফ্যাশনেবল ব্যাগ এর সুন্দর সুন্দর সব পরিবেশনা।

আপনার জীবনকে আরো সহজ ও সুন্দর করে দিতে টুনিবিবি ডট কম সাথে থাকায় প্রত্যয় ঘোষণা করছে। সেজন্য থাকছে জীবন যাপনের নানা বিষয় নিয়ে টিপস আর ব্লগ। বিকাশ বা অনলাইনে মূল্য পরিশোধ করে নিশ্চিন্ত থাকুন। আপনাকে নিশ্চিন্ত রাখতেই টুনিবিবির সকল প্রচেষ্টা। টুনিবিবি কোনো ফোনবুক নির্ভর গায়েবি শপ নয়। টু-নিবিবি দেশের প্রচলিত নিয়মে ব্যবসায়িক নিবন্ধন, ব্যাংক একাউন্ট ও ওয়েবসাইটের মাধ্যমে তার পণ্যের পসরা সাজিয়েছে। সুতরাং টুনিবিবির সাথে লেনদেনও রয়েছে নিরাপদ। টুনিবিবিতে বিকাশ, ব্যাংক চেক ছাড়াও আপনি পেমেন্ট দিতে পারেন ক্যাশ অন ডেলিভারি অথবা ডেবিট ক্রেডিট কার্ডের মাধ্যমে। কারণ টুনিবিবিকে পেমেন্ট গেটওয়ে সেবা দিচ্ছে দেশের নিারাপদতম পেমেন্ট গেটওয়ে ওয়ালেটমিক্স।

আসুন টুনিবিবির পণ্য কিনুন। বিশ্বাসকে জ্বালাই করুন। www.tunibibi.com

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular