Homeদেশের ই-কমার্সব্র্যান্ডের অংশগ্রহণে আপগ্রেড রিটেইল নিয়ে এলো চমকপ্রদ অনলাইন শপিং সাইট

ব্র্যান্ডের অংশগ্রহণে আপগ্রেড রিটেইল নিয়ে এলো চমকপ্রদ অনলাইন শপিং সাইট

ই-কমার্স প্ল্যাটফর্ম আপগ্রেড রিটেইল দেশী ও বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের সাথে নিয়ে এসেছে অনলাইন শপিং। আপগ্রেড রিটেইল (UpgradeRetail.com) এর মূল লক্ষ হল ক্রেতা সন্তুষ্টি। কেননা বাংলাদেশে বিভিন্ন ই- কমার্স প্রতিষ্ঠান রয়েছে যারা ক্রেতাদের কাছে ভেজাল ও ব্রান্ডহীন পণ্য সরবরাহ করে থাকে। কিন্তু আপগ্রেড রিটেইল সেই বিবেচনা থেকেই দেশী ও বিদেশী পণ্য সরবরাহকারীদের নিকট থেকে ১০০% আসল ব্রান্ড পণ্য বুঝে নিয়ে তারপর তারা তাদের ক্রেতার নিকট পৌঁছে দেয়।

ই-কমার্স এই প্রতিষ্ঠানটি সারা দেশে পণ্য সরবরাহ করে থাকে। ঢাকার শহরে ১-২ দিনের ভিতর এবং ঢাকার বাহিরে জেলাগুলোতে ৩-৫ দিনের ভিতরে পণ্য ডেলিভারি করে থাকে। সেই সাথে ক্রেতাদের নিরাপত্তার জন্য পণ্য হাতে পেয়ে টাকা পরিশোধের সুযোগ তো থাকছেই। বিকল্প হিসাবে অনলাইনে বিকাশ সহ দেশের শীর্ষ স্থানীয় সকল ব্যাংকের টাকা পরিশোধের ব্যবস্থা রয়েছে।

১৫০০০ এর অধিক পণ্য, ৫০০ এর অধিক দেশী বিদেশী ব্রান্ড এবং ১০০ এর অধিক বিক্রেতা সহ বিভিন্ন শ্রেণীর পণ্য রয়েছে অনলাইন এই প্ল্যাটফর্মটিতে। পণ্য কেনার পর যদি পছন্দ না হয় কিংবা মানদণ্ড সন্দেহ থাকলে ৭দিনের ভিতরে পণ্যটি ফেরত দেয়ার ব্যবস্থা রয়েছে। তাই আজই ভিজিট করুন আপগ্রেড রিটেইল।

আসন্ন ঈদে আপগ্রেড রিটেইল ১৫-৬০% ছাড় দিচ্ছে ক্রেতাদের জন্য। তাছাড়া বিভিন্ন উৎসব ও সামাজিক দিবসগুলোতে প্রতিষ্ঠানটি ছাড়ে ব্যবস্থা করে থাকে ক্রেতা সন্তুষ্টির দিক মাথায় রেখে

তাছাড়া বাংলাদেশে আরো বেশ কিছু প্রতিষ্ঠান রয়েছে যারা ইতিমধ্যে তাদের অনলাইনে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলো হল দারাজ বাংলাদেশ, আজকের ডিল ও বাগডুম। আপগ্রেড রিটেইল (UpgradeRetail.com) এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা শাহীন আহমেদ জানান অনলাইনে বিভিন্ন প্রতিষ্ঠান থাকলেও সবারই কার্যক্রম প্রায় একই এবং তাদের কার্যক্রমের ভিন্নতা শুধু ক্রেতাদের ঘিরে এবং আসল পণ্য বিক্রয়ে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular