Homeসংবাদ বিজ্ঞপ্তিওয়ালেটমিক্স নিয়ে এলো সাজেক ভ্রমণের সুযোগ!

ওয়ালেটমিক্স নিয়ে এলো সাজেক ভ্রমণের সুযোগ!

আমাদের দেশে নতুন উদ্যোক্তাগণ নানা সমস্যার মধ্যে পড়ে থাকে। অনেকে এসব সমস্যার কারণে ব্যবসায় শুরু করতে পারেন না। আবার অনেকে ব্যবসায় শুরু করে সেটাকে চালিয়ে যেতে পারেন না। পারিপার্শ্বিক নানা সমস্যাতো আছেই। তারউপর উদ্যোক্তাগণ পরিবার সমাজ ব্যাংক কারো কাছেই সহযোগিতা পান না। ফলে স্বপ্ন বাস্তবায়নের পথে নানারকম প্রতিবন্ধকতা দেখা যায়। এসব বিষয়কে মাথায় রেখে ওয়ালেটমিক্স নিয়ে এলো বিশেষ সুবিধা।

এক: অনলাইন উদ্যোক্তাদের জন্য: পেমেন্ট গেটওয়ে নিয়ে সাজেক ভ্রমণের সুযোগ।

দুই: নতুন উদ্যোক্তাদের জন্য: মাসে মাত্র ২ হাজার টাকায় ব্যবসায়ের অনলাইন সেবাগ্রহনের সুযোগ

পেমেন্ট গেটওয়ে নিয়ে সাজেক ভ্রমণ
১ সেপ্টেম্বর ২০১৬ থেকে যেসব অনলাইন উদ্যোক্তা বা ই কমার্স ব্যবসায়ী তাদের ওয়েবসাইট বা অনলাইন বেচাকেনার জন্য পেমেন্ট গেটওয়ে সেবা নেবেন। তাদের মধ্যে প্রথম ১০০ জন পাবেন গ্রুপ-ট্যুরে সাজেক ভ্রমণের সুযোগ। যারা ইতোমধ্যে অনলাইনে ব্যবসায় শুরু করেছেন তারা এই সেবা নিতে পারেন। আপনার ওয়েবসাইটের সাথে এপিআই ইন্ট্রিগেশান করে আপনি আমাদের ক্লায়েন্ট হয়ে যান। আর যারা অনলাইনে ব্যবসায় শুরু করবেন ভাবছেন। তারাও এককালীন পেমেন্ট গেটওয়ে ইন্ট্রিগেশান চার্জ পরিশোধ করে নিয়ে নিন এই সুযোগ। যারা এখন এই সেবার মধ্যে রয়েছেন, অন্যকোনো পেমেন্ট ওয়ের এর মাধ্যমে যারা এখন অনলাইন লেনদেন করছেন সাথে ওয়ালেটিমিক্স মিক্স এর এই সেবা নিতে যোগাযোগ করুন। ওয়ালেটমিক্স বাজারের প্রতিযোগিতামূলক হারে ‍টিডিআর রেট দিয়ে থাকে। ভিসা কার্ড, মাস্টার কার্ড, এ্যমেক্স, থেকে গ্রাহকদেরকে বিল পরিশোধের সুযোগ করে দিন। এখনই। ওয়ালেটমিক্স সপ্তাহে কমপক্ষে ২তিন পেমেন্ট দিয়ে থাকে। প্রথম ১০০ জন গ্রাহককে আমরা সুবিধাজনক সময়ে পর্যায়ক্রমে সাজেক ভ্রমণ করার সুযোগ দেব। সাজেক ভ্রমণে থাকছে প্রথমদিন ঢাকা থেকে খাগড়াছড়ি যাওয়া খাগড়াছড়ি ভ্রমণ, পরেরদিন সাজেক দেখে রাতে ঢাকায় ফেরা। এর মধ্যে দুই বেলা খাবার ও দুই বেলা নাস্তা। ১০০ জনকে কয়েকটি গ্রুপে ভাগ করে সুবিধাজনক সময়ে ভ্রমণ করানো হবে।

এজন্য যোগাযোগ করুন: 01974002244 , 01974042245

মাত্র ২ হাজার টাকায় অনলাইন বিজনেস চালু করার সূবর্ণসুযোগ
এটা সত্যিকার অর্থেই বাংলাদেশের ব্যবসায়ের জগতে এক ভিন্ন প্যাকেজ। অনেকে টাকার জন্য নিজের বিজনেস আইডিয়াটা বাস্তবায়ন করতে পারছেন না। আবার অনেকে সিস্টেম ও টেকনোলজিক্যাল কাজের পিছনে পূঁজির একটা বড়ো অংশ খরচ করে ফেলেন ফলে ব্যবসায়িক অন্যান্য কাজ সঠিকভাবে করতে পারেন না। তাদের জন্য এই অপূর্ব সুযোগ তৈরী করে দিয়েছে ওয়াল্টেমিক্স।

আপনি মাত্র ২ হাজার টাকা মাসিক কিস্তিতে পাচ্ছে- একটি সুন্দর ডোমেইন, ২ জিবি হোস্টিং, একটি ‍মানসম্পন্ন ই কমার্স ওয়েবসাইট, পেমেন্ট গেটওয়ে। ৪০ থেকে ৫০ হাজার টাকা মূল্যের এই সেবা আপনি পাচ্ছেন মাসে ২ হাজার টাকা করে মাত্র ২৪ হাজার টাকায়। এর ফলে আপনাকে একসাথে অংক বিনিয়োগ করতে হলো না। আপনি কেবল মাসে মাসে ২ হাজার টাকা করে দিয়ে এক বছরের মধ্যে একটি ই কমার্স শপের মালিক হয়ে যেতে পারেন। পরিশ্রম মেধা ও ধৈর্য গুনে হয়তো আপনি একদিন হবেন একজন সফল উদ্যোক্তা। আপনাকে আজ আমরা এই সেবাটুকু দিতে পারলে আমরা সেদিন আপনার সাফল্যের জন্য গর্বিত হবো। আমরা চাই আপনি সফল হোন। আপনার ব্যবসায়িক চিন্তা এবং মেধাকে আমরা সম্মান করি। তাই আপনার আর্থিক সমস্যা কিছুটা লাঘব হবে বলেই আমরা এই সেবা নিয়ে এসেছি।

আমাদের অন্যান্য সেবা এসএমএস মার্কেটিং, ইমেইল মার্কেটিং, ফেসবুক মার্কেটিং সহ অনলাইন উদ্যোক্তাদের জন্য যাবতীয় সেবা নিয়ে আমাদের প্রয়াস অব্যাহত থাকবে। 01974002244 , 01974042245।

ওয়ালেটমিক্স বাংলাদেশের নিরাপদতম পেমেন্ট গেটওয়ে সেবা দিয়ে আসছে। ই কমার্স উদ্যোক্তারা নিশ্চিন্তে ব্যবহার করে থাকেন ওয়ালেটমিক্সেএর সেবা। ওয়ালেটমিক্স এর সেবা সবসময় কাস্টমার ফ্রেন্ডলী। ক্লায়েন্টদের কথা মাথায় রেখে ওয়ালেটমিক্স সবসময় তার সেবাগুলোকে মানুষের কাছে পৌঁছে দিয়ে থাকে। বাংলাদেশে ই কমার্স জগতে উদ্যোক্তাদের সহায়ক শক্তি হিসেবে ওয়ালেটমিক্স ইতোমধ্যে নিজেদেরকে প্রমাণ করতে সক্ষম হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular