Homeপ্রোডাক্ট রিভিউXiaomi Mi Band 2 এখন বাংলাদেশে

Xiaomi Mi Band 2 এখন বাংলাদেশে

সাউমি তাদের প্রোডাক্ট এর অসাধারণ ফিচার এবং অবিশ্বাস্য দামের জন্য গ্রাহক চাহিদার শীর্ষে। সম্প্রতি সাউমি তাদের স্মার্ট রিস্টব্যান্ড সিরিজের লেটেস্ট ভার্সন Mi Band 2 বাজারে ছেড়েছে। আগের ভার্সন গুলির চাইতে এই ভার্শনে আছে OLED Display এবং Touch Panel. অন্যান্য যেকোনো স্মার্ট ব্যান্ড এর চাইতে সাউমি এর মি ব্যান্ড অনেক বেশী পপুলার তার প্রধান কারণ ব্যাটারি লাইফ। আগের ভার্সন গুলিতে (Mi Band 1 and Mi Band 1S ) একবার চার্জ দিলে ৩০ থেকে ৬০ দিন পর্যন্ত চলে। আর এই ভার্সন এ ২০ দিন বলা থাকলেও আসা করা হচ্ছে ৩০ দিন পর্যন্ত চার্জ থাকবে।

এর বাইরে এই নতুন Mi Band 2 – তে আছে হার্ট রেট বা হার্ট পালস মনিটরিং সেন্সর যা খুবই রেস্পন্সিভ এবং একুরেট। এর পাশাপাশি স্টেপ কাউন্টিং, স্লিপ মনিটরিং, মোবাইল এসএমএস, কল, ইমেইল, ফেসবুক স্ট্যাটাস নোটিফিকেশন সহ আছে ভাইব্রেশন অ্যালার্ম এবং আরও অনেক প্রয়োজনীয় ফাংশন।

অরিজিনাল Mi Band 2 এখন আপনি ঘরে বসেই অর্ডার করতে পারেন। এই নতুন রিলিজ হওয়া মি ব্যান্ড ২ যা কিনা Fitbit Charge HR এর সাথে তুলনা করা যায় কিন্তু দামের দিক থেকে ফিটবিট এর প্রায় ৪ ভাগের এক ভাগ। তাই অরিজিনাল মি ব্যান্ড ২ কিনতে আর অপেক্ষা করতে হবেনা। লেটেস্ট প্রাইস জানতে এবং অনলাইনে অর্ডার এখনই ভিজিট করুন Mi Band 2 in Bangladesh.

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular